মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
কুয়াকাটায় বেড়িবাঁধ নির্মাণে সংরক্ষিত বনের বালু উত্তোলন, হুমকিতে সবুজ বেষ্টনী বঙ্গোপসাগরে নিম্নচাপ, উপকূলে গুমট পরিবেশ চন্দ্রদ্বীপ ইউনিয়নের রাস্তা সহ বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন এলজিইডির টিম বাউফল নারীর বিদ্যমান প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে ৮দিনের অভিযানে ১৯ জেলে আটক, প্রায় সাড়ে ৩ লক্ষ মিটার জাল জব্দ বাংলাদেশ মাধ্যমিক স্কুল শিক্ষক পরিষদ বরিশাল মহানগরীর প্রতিনিধি সমাবেশ কলাপাড়ায় নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় এক লাখ টাকা জরিমানা কুয়াকাটা পৌর বিএনপির অফিস ভাংচুর মামালায়, পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৪ জন জেল হাজতে ডাকাত বাহিনীর প্রধান ২০মামলার আসামী জুয়েল মৃধা গ্রেপ্তার  কলাপাড়ায় এইচএসসিতে মহিপুর  মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রী কলেজ এগিয়ে ৫ দিন পাঞ্জা লড়ে মৃ-ত্যুর কাছে হার মানলেন সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম উপকূলের শিশুদের সাঁতার প্রশিক্ষণ শেষে প্রতিযোগিতা মহিপুরে অর্থের অভাবে অন্ধ হতে বসেছে শিশু তাওহিদ, সাহায্যের আবেদন সাবেক সংসদ সদস্য খুলনা-৬ আসনের রশীদুজ্জামান রযাবের হাতে গ্রেপ্তার কুয়াকাটায় হোটেল ভাংচুর, দখল ও অপহরণের  অভিযোগে সংবাদ সম্মেলন
এক ঝাঁক নতুনদের নিয়ে বরিশালে ফিরে এলেন পথিক বন্ধু নির্মিত হচ্ছে আক্ষেপ

এক ঝাঁক নতুনদের নিয়ে বরিশালে ফিরে এলেন পথিক বন্ধু নির্মিত হচ্ছে আক্ষেপ

Sharing is caring!

এস এল টি তুহিন, বরিশাল : ডাক নাম কাজী সুমন হলেও মিডিয়াতে পথিক বন্ধু নামেই পরিচিত তিনি। বরিশালের সন্তান পথিক বন্ধু মিডিয়ার সাথে যুক্ত হন ২০০০ সালে, ইতিমধ্যে তার হাতে নির্মিত হওয়া উল্লেখ যোগ্য অনেক নাটক, শর্টফিল্ম, মিউজিক্যাল ফিল্ম দর্শকদের প্রশংসা কুড়াতে সক্ষম হয়েছে।

এছাড়াও বহু মাল্টি ন্যাশনাল কোম্পানির বিজ্ঞাপন চিত্র ও ডকুমেন্টারি তৈরি করে আলোচনায় এসেছেন এই গুনী পরিচালক। পরিচালক পথিক বন্ধু ঢাকাতেই বসবাস করেন তার ফ্যামিলি নিয়ে, কর্মব্যাস্ততা কাটিয়ে একটু সময় পেলে ছুটে আসেন জন্মস্থান বরিশালে। কিন্তু এবার তিনি বরিশালে এসেছেন সম্পূর্ণ ভিন্ন চিন্তাধারা নিয়ে। তিনি চেয়েছিলেন তার জন্মস্থানের কিছু ছেলে-মেয়ে নিয়ে তিনি কাজ করবেন এবার, আগ্রহী নতুন ছেলে-মেয়েদের সুযোগ করে দিবেন মিডিয়ায় কাজ করার জন্য।

পথিক বন্ধুর সেই চিন্তা চেতনাকে স্বাগত জানিয়েছেন বরিশালে অবস্থিত মিডিয়া হাউজ লাইভ টিভি মাল্টিমিডিয়া ।পথিক বন্ধুর ভাষায়- “লাইভ টিভি মাল্টিমিডিয়া একটি ভালো প্রডাকশন হাউজ, এবং যথেষ্ট মান সম্পন্ন কাজ নির্মাণ করে তারা, তাদের সর্বসময় বিভিন্ন সংবাদ ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র আমায় মুগ্ধ করে। বরিশালে অবস্থিত এই হাউজের সাথে আলাপ কালে আমি আমার পরিকল্পনার কথা শেয়ার করলে লাইভ টিভি মাল্টিমিডিয়ার আমাকে সার্বিকভাবে সহোযোগিতায় এগিয়ে আসে, এর জন্য ধন্যবাদ জানাই আমি লাইভ টিভি মাল্টিমিডিয়াকে, মিডিয়ার বর্তমান পরিস্থিতিতে নতুনদের পিছনে টাকা লগ্নি করার এই মনমানসিকতা আসলে সবার থাকে না।

পথিক বন্ধু আরো বলেন “লাইভ টিভি মাল্টিমিডিয়ার অর্থায়নে আমি এবার তিনটি মিউজিক্যাল ফিল্ম তৈরি করেছি, আর এই কাজ গুলোতে আমি বরিশাল থেকেই কিছু নতুন মুখ বাছাই করেছি কাজের জন্য। মূলত নতুনদের সুযোগ করে দেয়াই ছিলো এই কাজের মূল লক্ষ্য। আশাকরি তিনটি কাজই দর্শকদের হৃদয় ছুয়ে যাবে। এবং আমি আশাবাদী মাল্টিমিডিয়া যদি নতুনদের নিয়ে তার এই কর্মশালা অব্যাহত রাখে তাহলে বরিশাল থেকে অনেক ভালো ভালো অভিনয় শিল্পী বের হয়ে আসবে।

বর্তমানে লাইভ টিভি মাল্টিমিডিয়ার পাঁচটি মধো আক্ষেপ নাটকটি তৈরি করা হয়েছে। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন এরা সকলেই বরিশালের স্থানীয় পরিচিত ছেলে-মেয়ে। পরিচালকের ভাষায়, “নতুন হিসেবে এরা সবাই খুবই ভালো করেছে। লাইভ টিভি মাল্টিমিডিয়া যদি তার এই ওয়ার্কশপ চালু রাখে এবং আমাকে এভাবে সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেয় তাহলে বরিশালে প্রতি মাসে নিয়মিত সময় দিয়ে কাজ করার ইচ্ছে আছে আমার।

বরিশালের একঝাঁক তরুণ-তরণীদের নিয়ে নির্মিত নাটকটির বরিশালের বিভিন্ন স্থানে চিত্রায়িত করে তৈরি করা হয়েছে । আমাদের ইচ্ছে আরো ভালো কিছুর করার জন্য। লাইভ টিভি মাল্টিমিডিয়ার আসতে নতুন আক্ষেপ নাটকটি লাইভ টিভি মাল্টিমিডিয়ার অফিশিয়াল ইউটিউব চ্যানেলে ও পথিক টিভি ইউটিউব চ্যানেলে খুব শিগগিরই মুক্তি পেবে । এ ছাড়া বেশ কয়েকটি স্যাটেলাইট টেলিভিশনে প্রচার করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD